7 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / প্রতিবেদন / নওগাঁর মান্দায় স্বামীর বাড়ীতে ফিরে যেতে অনশনরত স্ত্রীকে মারপিট

নওগাঁর মান্দায় স্বামীর বাড়ীতে ফিরে যেতে অনশনরত স্ত্রীকে মারপিট

এনবিএন ডেক্স: নওগাঁর মান্দায় স্বামীর বাড়ির দরজায় অনশনরত গৃহবধূ রূপালি বিবিকে (২৪) পিটিয়ে জখম করা হয়েছে। অনশনের দ্বিতীয় দিন রবিবার সকাল ৮ টার দিকে শ্বশুর পরিবারের লোকজন তার ওপর অমানুষিক নির্যাতন চালায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার গর্ভপাত ঘটে। এলাকাবাসি আহত গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
গৃহবধূ রূপালি বিবি জানান, তার স্বামী আজিজার রহমান তোতার সংসারে ফিরে যেতে শনিবার থেকে বাড়ির দরজায় অনশন শুরু করেন। রবিবার সকালে শ্বশুর জান মোহাম্মদের হুকুমে শ্বাশুড়ি সাজেদা বিবি, স্বামীর ফুফু জোসনা বিবি, স্বামীর ভাবি ফিরোজা বিবিসহ অন্যান্যরা অনশনরত অবস্থায় তাকে মারপিট করে। তাদের এলাপাতাড়ি মারপিটে তিনি তলপেটে আঘাতপ্রাপ্ত হন। এসময় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। স্থনীয় সংরক্ষিত আসনের নারী সদস্য জিন্নাতুন নেসা সহ এলাকাবাসি তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। হাসপাতালে চিকিৎসাধীন রূপালি বিবি দাবি করেন, অতিরিক্ত রক্তক্ষরণে তার গর্ভপাত ঘটেছে। জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সাফায়েত হোসেন জানান, তলপেটে আঘাতের কারণে গৃহবধূর রক্তক্ষরণ হয়েছে। তবে গর্ভপাত ঘটেছে কি-না পরীক্ষা নিরিক্ষা ছাড়া তা নিশ্চিত বলা যাবে না।
উল্লেখ্য, উপজেলার মেরুল্যা গ্রামের শাহজাহান আলী মোল্যার মেয়ে রূপালি বিবি দোসতি গ্রামের ডাঃ জান মোহাম্মদের ছেলে স্বামী আজিজার রহমান তোতা তাকে তাড়িয়ে দিলে তার বাড়িতে ফিরে যেতে শনিবার সকাল থেকে স্বামীর বাড়ির দরজায় অনশন শুরু করে। রূপালি এর আগে স্থানীয় ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতে মামলা করলেও স্বামী তোতা সেখানে হাজির না হওয়ায় সে অনশন করার সিদ্ধান্ত নেয়। #

আরও পড়ুন...

বে-সরকারী সংস্থার উদ্যোগে নওগাঁয় স্বামী কর্তৃক অগ্নিদগ্ধ গৃহবধু সম্পা এখন সুস্থ্য

এনবিএন ডেক্স : স্বামী কর্তৃক অগ্নিদগ্ধ গৃহবধু সম্পাকে দীর্ঘদিন ঢাকায় বার্ণ হাসপাতালে চিকিৎসার পর সুস্থ্য …