7 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / ক্রাইম নিউজ / সরেজমিন প্রতিবেদন নওগাঁর মান্দায় গ্রাম্য শালিশে মহিলার বিচার বাণিজ্য ও তার পরিবার কে গ্রাম ছাড়া- অর্ধলক্ষাধীক টাকা চেয়াম্যানের পকেটে!!

সরেজমিন প্রতিবেদন নওগাঁর মান্দায় গ্রাম্য শালিশে মহিলার বিচার বাণিজ্য ও তার পরিবার কে গ্রাম ছাড়া- অর্ধলক্ষাধীক টাকা চেয়াম্যানের পকেটে!!

এন বি এন ডেক্স: নওগাঁর মান্দায় গ্রাম্য শালিশে এক মহিলাকে দোষী বানিয়ে উভয় পক্ষের কাছ থেকে অর্ধলক্ষাধীক টাকা হাতিয়ে নিয়ে ভিকটিম পরিবারকে গ্রাম ছাড়া করেছে স্থানীয় ইউপি চেয়াম্যান খয়বর আলীসহ ইউপি সদস্য ও স্থানীয় কতিপয় মাতবর। ঘটনাটি ঘটেছে মান্দা উপজেলার কশব ইউপির চকবালু গ্রামে। এ বিষয়ে ঘটনাটি গতকাল মঙ্গলবার সরেজমিনে অনুসন্ধান করতে গেলে প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী এবং ভিকটিমের মা জানান অন্যায় বিচারের মাধ্যমে চেয়ারম্যান ও তার সহযোগীরা হাতিয়ে নিয়েছে অর্ধলক্ষাধীক টাকা ও গ্রাম ছাড়া করেছে তার মেয়েসহ গোটা পরিবারকে। তারা আরও জানান গত শনিবার রাত্রী দেড় টার সময় একই এলাকার তালপাতিলা গ্রামের জনৈক আজাহারুল ইসলাম এর ছেলে মৈনম উপস্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিষ্ট মোঃ জিল্লুর রহমান (৪৫) চকবালু গ্রামের রহিম উদ্দীন মালার ঘর জামাতা মোঃ সাইফুল ইসলাম এর স্ত্রী মালেকা (২৫) এর ঘরে প্রবেশ করে একা পেয়ে মালেকাকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এঘটনায় স্থানীয় ইউপি চেয়াম্যান খয়বর আলী ও তার সহযোগিরা ভিকটিম কে থানায় মামলা না করতে দিয়ে পরদিন চকবালু স্কুল মাঠে এক প্রহশনের বিচার বসিয়ে উভয় পক্ষের কাছ থেকে অর্ধলক্ষাধীক টাকা এবং ভিকটিম মালেকা ও তার স্বামী সাইফুলকে শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করে গ্রাম থেকে তাড়িয়ে দেওয়ায় বিষয়টি নিয়ে এলাকার সচেতন মহল  ও সাধারন মানুষের মধ্যে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ঠ দপ্তরের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপের মাধ্যমে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি ও গ্রাম ছাড়া ভিকটিমকে প্রত্যাবর্তনের ব্যবস্থা করার জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী। এ বিষয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান খয়বর আলীর সঙ্গে সাক্ষাত করার চেষ্টা করেও কোন যোগাযোগ করা সম্ভব হয়নি। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আব্দুর রাজ্জাকের সঙ্গে টেলিফোনে কথা বললে তিনি ঘটনার কিছুই জানেন না বলে এ প্রতিবেদক কে জানান।

আরও পড়ুন...

নওগাঁয় চুরি যাওয়া ৮টি মোটরসাইকেল উদ্ধার— গ্রেফতার ৫

এনবিএন ডেক্সঃ নওগাঁয় চুরি যাওয়া ৮টি মোটরসাইকেল উদ্ধার সহ পাঁচজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) …