29 Boishakh 1431 বঙ্গাব্দ সোমবার ১৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / প্রতিবেদন / নওগাঁয় পৌর বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁয় পৌর বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

এনবিএন ডেক্সঃ কেন্দ্রীয বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি ইলিয়াস আলীকে সরকারের সন্ত্রাসী বাহিনীর দ্বারা অপহরনের প্রতিবাদ, স’ায়ী কমিটির সদস্য ড. মোশারফ হোসেন, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর ও সহ বিএনপির নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা এবং বিএনপি নেতা কামরুজ্জামান রতনকে গ্রেফতারের প্রতিবাদে আজ বিকেল ৫ টায় নওগাঁয় পৌর বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে শহরের ব্রিজের মোড় মুক্তিযুদ্ধের ভাস্কর্য থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কেডির মোড় জেলা বিএনপির কর্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিলটির নেতৃত্ব দেন, শহর বিএনপির সভাপতি নাছির উদ্দীন আহমেদ। এর আগে ব্রিজের মোড়ে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক লেঃ কর্নেল আঃ লতিফ খান, সাবেক এমপি রায়হান আকতার রনি, পৌর মেয়র নাজমুল হক সনি, মহিলা নেত্রি কলি, জেলা বিএনপির সাবেক সভাপতি জালাল আহমেদ বকুল, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন, শহর বিএনপির সভাপতি নাছির উদ্দীন আহমেদ, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, জেলা ছাত্রদলের আহবায়ক খায়রুল আলম গোল্ডেন, যুগ্ম আহবায়ক শফিউল আজম ওরফে ভিপি রানা প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা অতি সত্বর সুস’ শরীরে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি ইলিয়াস আলীকে ফিরিয়ে দেয়া, বিএনপি নেতাদের উপর মিথ্যা মামলা প্রত্যাহার এবং বিএনপি নেতা কামরুজ্জামান রতনকে ছেড়ে দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান। ইলিয়াসকে ফিরিয়ে এবং কামরুজ্জামান রতনকে নিঃশর্ত মুক্তি দেয়া না হয় তাহলে সারা দেশে লাগাতার হরতালসহ বৃহত্তর আন্দোলনের মাধ্যমে ফিরিয়ে দিতে বাধ্য করা হবে বলে হুশিয়ারী উচ্চারন করেন।

আরও পড়ুন...

বে-সরকারী সংস্থার উদ্যোগে নওগাঁয় স্বামী কর্তৃক অগ্নিদগ্ধ গৃহবধু সম্পা এখন সুস্থ্য

এনবিএন ডেক্স : স্বামী কর্তৃক অগ্নিদগ্ধ গৃহবধু সম্পাকে দীর্ঘদিন ঢাকায় বার্ণ হাসপাতালে চিকিৎসার পর সুস্থ্য …