8 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / প্রতিবেদন / যৌন হয়রানীর প্রতিবাদ করায় সিরাজগঞ্জে স্বামী ও ভাইকে মারপিট

যৌন হয়রানীর প্রতিবাদ করায় সিরাজগঞ্জে স্বামী ও ভাইকে মারপিট

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ এসএসসি পরীক্ষার্থী এক স্ত্রী’র যৌন হয়রানীর প্রতিবাদ করায় স্বামী ও ভাইকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। মারপিটে আহত দু’জনই হাসপাতালে ভর্তি হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার রাত ৮টার দিকে সিরাজগঞ্জ শহরের বিশ্ববিদ্যালয় কলেজ মোড়ে।
স’ানীয় সূত্র জানায়, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাত আলীর মুন্সীর বখাটে ছেলে রেজাউল ইসলাম (২০) শহরের সালেহা ইসহাক সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীনী (শাপলা খাতুন)-কে বেশ কিছুদিন থেকেই উত্ত্যক্ত করে আসছিলো। বিষয়টির প্রতিবাদ করায় রেজাউল সংঘবদ্ধ হয়ে দলবল নিয়ে মেয়েটির স্বামী তানজিলুর রহমান রোমান ও ভাই অপুকে বেধড়ক মারপীট করে। স’ানীয় লোকজন তাদেরকে আহত অবস’ায় উদ্ধার করে শহরের অভিসিনা হাসপাতালে ভর্তি করে। রোমান পৌর এলাকার সয়াধানগড়া মহল্লার প্রয়াত জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক কামাল হোসেন মজনুর ছেলে এবং অপু তার স্ত্রীর খালাতো ভাই।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ সহিদ আলম রোববার রাত ১১টার দিকে জানান, রেজাউল মেয়েটিকে উত্তক্ত করতো বলে তার পরিবার থেকে অভিযোগ করা হয়েছে। তবে থানায় এখনও মামলা হয়নি।

আরও পড়ুন...

বে-সরকারী সংস্থার উদ্যোগে নওগাঁয় স্বামী কর্তৃক অগ্নিদগ্ধ গৃহবধু সম্পা এখন সুস্থ্য

এনবিএন ডেক্স : স্বামী কর্তৃক অগ্নিদগ্ধ গৃহবধু সম্পাকে দীর্ঘদিন ঢাকায় বার্ণ হাসপাতালে চিকিৎসার পর সুস্থ্য …