7 Kartrik 1431 বঙ্গাব্দ মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় সংবাদ / দেশ পরিচালনার দায়িত্ব কখনো পেলে মালিক হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করবে: জামায়াত আমির

দেশ পরিচালনার দায়িত্ব কখনো পেলে মালিক হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করবে: জামায়াত আমির

নওগাঁ প্রতিনিধিঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, দেশ পরিচালনার দায়িত্ব কখনো জামায়াতে ইসলামী পেলে মালিক হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করবে। বাংলাদেশকে একটি মানবিক বাংলাদেশ হিসেবে গড়ে তোলা হবে।

শনিবার বিকেলে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জামায়াতে ইসলামী নওগাঁ জেলার সদস্য (রুকন) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

তিনি আরও বলেন- যারা অতীতে দেশের মালিক হয়েছে তাদের পরণতি দেশের মানুষ দেখেছে। এ থেকে সকল রাজনৈতিক দলের শিক্ষা নেয়া উচিত।

ডা. শফিকুর রহমান বলেন- যারা একটি জাতিকে বিভক্ত করে তারা জাতির দুশমন। জাতি যখন বিভক্ত হয়ে পড়ে তখনই ষড়যন্ত্রকারীদের সুবিধা হয়। এজন্য আমরা বিভক্ত কোন জাতি দেখতে চাই না। জাতির স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অতীতে মতো আর সুবিধা দেয়া হবে না।

আওয়ামীলীগ ক্ষমতা আসার পর সারা বাংলাদেশের মানুষ তাদের কাছে অসহায় ছিল। বিচারের নামে প্রহসন করে বহু মানুষকে খুন করেছে। এসব খুনের বিচার বাংলাদেশের করা হবে বলেও উল্লেখ করেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চল পরিচালক অধ্যক্ষ শাহাবুদ্দীন, রাজশাহী অঞ্চলের সহ-পরিচালক অধ্য রফিকুল ইসলাম, রাজশাহী মহানগরী আমীর কেরামত আলীসহ অন্যনন্যরা। অন্যান্যদের মধ্যে কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য খ.ম আব্দুর রাকিব, ইঞ্জিঃ মোঃ এনামুল হক, এ্যাডঃ আ.স.ম সায়েম, অধ্যাপক মোঃ মহিউদ্দীন, মাওঃ হাবিবুর রহমান, সাবেক শিবিরের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ও খুলনা মহানগরী কর্মপরিষদ সদস্য আ.স.ম মামুন শাহীন প্রমূখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

নওগাঁয় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়ান দিবস পালিত হয়েছে

এনবিএন ডেক্সঃ জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ নওগাঁ জেলা শাখার উদ্যোগে জাতীয় কবি কাজী নজরুল …