7 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় সংবাদ / রেলওয়ের উন্নয়নে অতি সত্তর আরও ১১ হাজার লোক নিয়োগ করা হবে — যোগাযোগ ও রেলমন্ত্রী ওবায়দুল কাদের

রেলওয়ের উন্নয়নে অতি সত্তর আরও ১১ হাজার লোক নিয়োগ করা হবে — যোগাযোগ ও রেলমন্ত্রী ওবায়দুল কাদের

এন বি এন ডেক্সিঃ যোগাযোগ ও রেলমন্ত্রী মোঃ ওবায়দুল কাদের বলেছেন, রেলওয়ের উন্নয়নে অতি সত্তর শূন্য পদে আরও ১১ হাজার লোক নিয়োগ করা হবে। তিনি বলেন, বছরের পর বছর দেশের রেলওয়ে হাজারও দূর্নীতির মধ্য দিয়ে চলছে। এখনও রেলের লোহা চুরি, তেল চুরি ও ৫ হাজার একর জমি বেদখল হয়েছে, এখনও দখল চলছে। লোকবলের অভাবে অনেক ষ্টেশন বন্ধ হয়ে গেছে।
তিনি আরও বলেন, এক বছরের মধ্যে জনগনকে স্বস্তি ফিরিয়ে দেওয়া হবে। সাধারন মানুষের মুখে সমস্যার কথা শুনে-দেখে নতুন লোক নিয়োগ ও বন্ধ ষ্টেশন চালুর মাধ্যমে পর্যায়ক্রমে দেশের যোগাযোগ ব্যবস্থার সকল সমস্যা সমাধান করার আশ্বাস দেন।
শুক্রবার ঢাকা থেকে নীলফামারীর উদ্দেশ্যে আনত্মঃনগর নীল সাগর ট্রেনে যাবারকালে দুপুর আড়াইটায় সানত্মাহার জংশনে সংক্ষিপ্ত পথসভায় তিনি এসব কথা বলেন।
এর আগে ট্রেনটি ষ্টেশনে এসে থামলে আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় নওগাঁ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ ফজলে রাব্বী বকু, সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক, নওগাঁ সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নূর-ই-আলম, আদমদীঘি উপজেলা আ’লীগের সভাপতি কছিম উদ্দীন, সাধারন সম্পাদক আবু রেজা খাঁন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, আদমদিঘী উপজেলা নির্বাহী অফিসার মোল্লা মিজানূর রহমান, সানত্মাহার পৌর আ’লীগের সভাপতি আবুল কাশেম সহ রেল শ্রমীক লীগের নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।

আরও পড়ুন...

নওগাঁর নিয়ামতপুরে সমতল আদিবাসীদের মিলন মেলায় ঐতিহ্যবাহী সাঁওতালী নৃত্য প্রতিযোগিতায় আদিবাসীরা মানুষ হয়েছে, আদিবাসীরা পুরোপুরি মানুষ না হলেও বারো আনা মানুষ হয়েছে ————————————–খাদ্যমন্ত্রী

এন বিএন ডেক্সঃ  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী অর্থাৎ আদিবাসীরা মানুষ হয়েছে, তবে পুরোপুরি মানুষ না হলেও বারো …