8 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / ক্রাইম নিউজ / পীরগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা হামলায় ছাত্রীটির পরিবারের লোকজন আহত ।

পীরগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা হামলায় ছাত্রীটির পরিবারের লোকজন আহত ।

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ ধর্ষনে বাধা দেয়ায় পীরগঞ্জে এক স্কুল ছাত্রীর পরিবার প্রহ্রত হয়েছে । সে সঙ্গে ধর্ষনের চেষ্টাকারীর পরিবারের লোকজন একটি বাড়ীর ঘরের জানালা দরজাও ভাংচুর করেছে । এ ঘটনা ঘটে বুধবার দুপুরের পর উপজেলার কুমেদপুর ইউনিয়নের মাহমুদপুর গ্রামে ।
অভিযোগে জানা গেছে, মাহমুদপুর গ্রামের আইয়ুব আলীর পুত্র আনারুল ইসলাম (২০) গত বুধবার তার প্রতিবেশী জনৈকা ৮ম শ্রেণীর স্কুল ছাত্রীকে জরুরী কথা আছে বলে পার্শ্ববর্তী হেলাল মিয়ার বাড়ীর একটি ঘরে ডেকে নেয় । ছাত্রীটিও সরল বিশ্বাসে সেখানে গিয়েছিল। এদিকে বাড়ীটিতে নির্জনতার সুযোগে আনারুল আলাপের এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে ছাত্রীটিকে ধর্ষনের চেষ্টা করে । এ সময় ছাত্রীটির চিৎকারে বেশ ক’জন গ্রামবাসী ছুটে এসে ছাত্রীটিকে উদ্ধার করে আনারুলকে ঘরটিতে আবদ্ধ করে রাখে । আনারুলের পরিবার ঘটনাটি জানতে পেরে তার ভাই আশরাফুল, ফুল মিয়া, মোয়াজ্জেম সহ বেশ ক’জন সংঘবদ্ধ হয়ে হেলালের বাড়ীতে প্রবেশ করে ঘরটির দরজা ভেঙ্গে আনারুলকে ছিনিয়ে নিয়ে যায় । এ সময় ছাত্রীটির মা,পিতা, খালা, চাচা সহ বেশ ক’জন বাধা দিলে আনারুল পক্ষের লোকজনের হাতে তারা প্রহ্রত ও আহত হয় । এ ব্যাপারে ছাত্রীটি থানায় অভিযোগ দায়ের করেছে এবং পুলিশ ঘটনাস’ল পরিদর্শন করেছে ।
এ দিকে এঘটনার পর থেকে আইযুব আলীর আত্নীয় মদনখালী ইউনিয়ন পরিষদের সদস্য আজিজার রহমান সহ স’ানীয় ক’জন প্রভাবশালী ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে এবং ছাত্রীটি সহ তার পরিবারকে হুমকী দিচেছ বলে জানা গেছে । ফলে ছাত্রীটি ভয়ে অন্যত্র অবস’ান করছে এবং তার পরিবারটিও নিরাপত্তাহীনতায় ভুগছে ।
কুমেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালেক এ ঘটনায় উদ্ভেগ প্রকাশ করে বলেন, ঘটনাটি দুঃখ জনক এবং এর দৃষ্টান্ত মুলক শাস্তি হওয়া উচিত ।

আরও পড়ুন...

নওগাঁয় চুরি যাওয়া ৮টি মোটরসাইকেল উদ্ধার— গ্রেফতার ৫

এনবিএন ডেক্সঃ নওগাঁয় চুরি যাওয়া ৮টি মোটরসাইকেল উদ্ধার সহ পাঁচজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) …