8 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় সংবাদ / নওগাঁর বদলগাছীতে গ্রামীণ উন্নয়ন অবকাঠামো ভেঙে পড়ার আশঙ্কায় উদ্বিগ্ন ৮ চেয়ারম্যান!!

নওগাঁর বদলগাছীতে গ্রামীণ উন্নয়ন অবকাঠামো ভেঙে পড়ার আশঙ্কায় উদ্বিগ্ন ৮ চেয়ারম্যান!!

এনবিএন ডেক্স: নওগাঁর বদলগাছীতে গ্রামীণ উন্নয়ন অবকাঠামো ভেঙে পড়ার আশঙ্কায় উপজেলার ৮ চেয়ারম্যান উদ্বিগ্ন হয়ে পড়েছেন। ৮ চেয়ারম্যান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বিভিন্ন দুর্নীতি অনিয়মের কথা তুলে ধরে এই আশঙ্কা করছেন। ইতোমধ্যে চেয়ারম্যানগণ দুর্যোগ ব্যবস’াপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্তমন্ত্রী বরাবরে পিআইওর বদলির দাবি জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা যায়, বদলগাছীতে পিআইও জাহাঙ্গীর আলম ৩ বছর বেশি সময় ধরে এই স্টেশনে কর্মরত রয়েছেন। বিগত ২০১০-২০১১ অর্থবছরে শেষ কিস্তির বরাদ্দকৃত কাবিখা, কাবিটা, ও টিআর প্রকল্পের অর্থ ও গম প্রকল্পের কাজে ব্যবহৃত হয়নি।
এসব প্রকল্পের লুটপাট চিত্র বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হলেও কোন ব্যবস’া গ্রহণ করা হয়নি এবং পিআইও জাহাঙ্গীর আলমের কাথাবার্তা ও আচরণ সন্তোষজনক নয় বলেও অভিযোগ করা হয়েছে। ৮ চেয়ারম্যান জানান, এই পিআইও থাকলে স’ানীয় সরকারের গৃহীত কর্মকান্ডের উন্নয়ন ব্যাহত হবে। উপজেলা সদর ইউপি চেয়ারম্যান এমএম গফুর, কোলা ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী মুকুলসহ ৮ চেয়ারম্যান গত ৮ ডিসেম্বর সংশ্লিষ্ট মন্ত্রী বরাবরে লিখিত অভিযোগ করেন। কিন’ এ পর্যন্ত পিআইওর কোন বদলির ব্যবস’া না হাওয়ায় ৮ চেয়ারম্যান উন্নয়ন কর্মকান্ড ব্যাহত হওয়ার আশঙ্কায় উদ্বিগ্ন বলে তারা জানান।

আরও পড়ুন...

নওগাঁর নিয়ামতপুরে সমতল আদিবাসীদের মিলন মেলায় ঐতিহ্যবাহী সাঁওতালী নৃত্য প্রতিযোগিতায় আদিবাসীরা মানুষ হয়েছে, আদিবাসীরা পুরোপুরি মানুষ না হলেও বারো আনা মানুষ হয়েছে ————————————–খাদ্যমন্ত্রী

এন বিএন ডেক্সঃ  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী অর্থাৎ আদিবাসীরা মানুষ হয়েছে, তবে পুরোপুরি মানুষ না হলেও বারো …