8 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / সারাদেশ / নওগাঁয় কালের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নওগাঁয় কালের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এনবিএন ডেক্স: বর্নাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কেটে মঙ্গলবার নওগাঁয় উদযাপিত হয়েছে দৈনিক কালের কন্ঠের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী।
সকালে জেলা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্নঢ্য র‌্যালী বের করা হয়। এটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে প্রেস ক্লাব মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপসি’ত থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আহমার উজ্জামান।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দৈনিক কালের কন্ঠ দেশের সকল মানুষের পত্রিকা। দেশ থেকে ক্ষুধা, দারিদ্র, অনিয়ম, অন্যায়- অবিচার দূর করতে পত্রিকাটি একটি বড় ও গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে যাচ্ছে।
তিনি আরও বলেন, সমাজে এখন অবেহেলিত, দরিদ্র ও দুঃখীদের পাশে দাঁড়াবার মানুষের বড়ই অভাব। আর এই সময় কালের কন্ঠ যে ভাবে মানুষের পাশে গিয়ে দাঁড়াচ্ছে তা এক বিরল দৃষ্টান-।
কালের কন্ঠের মহৎ উদ্যোগগুলিকে স্বাগত জানিয়ে এর দীর্ঘায়ু কামনা করেন প্রধান অতিথি।
অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক, পৌর মেয়র নজমূল হক সনি, প্রেস ক্লাবের সভাপতি নবির উদ্দীন, সাধারন এ্যাড. হাফিজুর রহমান চৌধুরী, সহ সভাপতি শাহজাহান আলী, এবিএম রফিকুল ইসলাম, কালের কন্ঠের নওগাঁ প্রতিনিধি ফরিদুল করিম।
অনুষ্ঠানে নওগাঁর ৫ কৃতি শিক্ষককের হাতে দৈনিক কালের কন্ঠের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি।

আরও পড়ুন...

নওগাঁর মান্দায় মসজিদের জমি জবর দখলের অভিযোগ

এনবিএন ডেক্সঃ নওগাঁর মান্দায় কাঞ্চন আলোক দিয়ার জামে মসজিদের জমি জবর দখল করে ঘর নির্মাণের …