7 Kartrik 1431 বঙ্গাব্দ মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় সংবাদ / হরিপুরের মলানী সীঁমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক ফেরত দেয়নি আটককৃত বাংলাদেশি দুই নাগরিককে

হরিপুরের মলানী সীঁমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক ফেরত দেয়নি আটককৃত বাংলাদেশি দুই নাগরিককে

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ গত বৃহ¯প্রতিবার দুপুর ১২টার সময় ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার মলানী-ধর্মগড় সীঁমান্তের ৩৭২/৭এস নং পিলার এলাকায় বিজিবি-বিএসএফ’র মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হলেও ধৃত জুয়েল (১৪) ও জাহিরুল (২৫) নামে দুই বাংলাদেশি নাগরিককে ফেরত দেয়নি বিএসএফ। পতাকা বৈঠকে ভারতীয় বিএসএফ’র পক্ষে নেতৃত্ব দেন ১২১ ব্যাটালিয়নের ইন্সপেক্টর এল কে মিসরা এবং বিজিবি’র পক্ষে নেতৃত্ব দেন ৩০বিজিবি’র মলানী কোম্পানী কমান্ডার আফজাল আলী।
বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানাযায়, বুধবার রাত ১১টার সময় ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার মারাধার গ্রামের রাইসউদ্দিনের ছেলে জুয়েল (১৪) ও পাশ্ববর্তী রাণীশংকৈল উপজেলার ভদ্রেশরি গ্রামের আহম্মদ আলীর ছেলে জাহিরুল (২৫) ভারতের দিল্লি থেকে শ্রমিকের কাজ শেষে হরিপুর উপজেলার মলানী-ধর্মগড় সীঁমান্তের ৩৭২/৭এস নং পিলার এলাকা দিয়ে দেশে ফেরার পথে ভারতীয় ১২১ ব্যাটালিয়নের শ্রীপুর ক্যা¤েপর বিএসএফ সদস্যরা তাদের কাঁটা তাঁরের নিকট থেকে আটক করে  নিয়ে যায়। ৩০বিজিবি’র মলানী কোম্পানী কমান্ডার আফজাল আলী  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন...

নওগাঁর নিয়ামতপুরে সমতল আদিবাসীদের মিলন মেলায় ঐতিহ্যবাহী সাঁওতালী নৃত্য প্রতিযোগিতায় আদিবাসীরা মানুষ হয়েছে, আদিবাসীরা পুরোপুরি মানুষ না হলেও বারো আনা মানুষ হয়েছে ————————————–খাদ্যমন্ত্রী

এন বিএন ডেক্সঃ  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী অর্থাৎ আদিবাসীরা মানুষ হয়েছে, তবে পুরোপুরি মানুষ না হলেও বারো …