7 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় সংবাদ / হরিপুরে নতুন ভোটারের জাতীয় পরিচয়পত্রের জন্য ছবি তোলার উদ্বোধন

হরিপুরে নতুন ভোটারের জাতীয় পরিচয়পত্রের জন্য ছবি তোলার উদ্বোধন

হরিপুর (ঠাকুরগাঁও) সংবাদদাতাঃ ঠাকুরগাঁয়ের হরিপুরে উপজেলা নির্বাচন অফিস নতুন ভোটারদের তালিকা ভূক্ত করে জাতীয় পরিচয়পত্র প্রদানের জন্য ভোটারদের ছবি তোলার কাজ গতকাল সোমবার সকাল ১০ টায় ৫নং হরিপুর সদর ইউনিয়ন পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ছালেহ মোঃ মুসা জঙ্গী এর উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আসাদুজ্জামান বাবু, ৫নং ইউপি চেয়ারম্যান মমিনুল হক এডিসন, উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম প্রমূখ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম জানায় ৫নং হরিপুর সদর ইউনিয়নের ছবি তোলার কাজ চলবে ২৬ ও ২৭ মে পর্যন্ত। এভাবে চলতি মাসে ক্রমান্বয়ে ১নং গেদুড়া ইউনিয়নে ২৮ ও ২৯, ২নং আমগাঁও ইউনিয়নে ৩০ ও ৩১, ৩নং বকুয়া ইউনিয়নে ০১ ও ০২ জুন, ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নে ০৩ ও ০৪, ৬নং ভাতুরিয়া ইউনিয়নে ০৫ ও ০৬ তারিখ পর্যন্ত। তিনি আরো বলেন, ২৪ মে পর্যন্ত ৬টি ইউনিয়নে ভোট সংগ্রহ অভিযানে নতুন ভোটার পাওয়া যায় ৩০১৭ জন। ২য় দফা কাজ চলছে। এ কাজে ৫৪ জন তথ্য সংগ্রহকারী ও ১২ জন সুপারভাইজার কাজ করছে।

আরও পড়ুন...

নওগাঁর নিয়ামতপুরে সমতল আদিবাসীদের মিলন মেলায় ঐতিহ্যবাহী সাঁওতালী নৃত্য প্রতিযোগিতায় আদিবাসীরা মানুষ হয়েছে, আদিবাসীরা পুরোপুরি মানুষ না হলেও বারো আনা মানুষ হয়েছে ————————————–খাদ্যমন্ত্রী

এন বিএন ডেক্সঃ  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী অর্থাৎ আদিবাসীরা মানুষ হয়েছে, তবে পুরোপুরি মানুষ না হলেও বারো …