7 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় সংবাদ / আইনী জটিলতা না থাকলে শীঘ্রই নির্বাচন

আইনী জটিলতা না থাকলে শীঘ্রই নির্বাচন

এনবিএন ডেক্স: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মো: জাবেদ আলী বলেছেন – মেয়াদ শেষ হবার পরও যেসব পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়নি সেগুলোতে আইনী জটিলতা না থাকলে খুব শীঘ্রই নির্বাচন দেওয়া হবে। তিনি আরও বলেন, ভোটার তালিকা হালনাগাদ একটি জাতীয় গুরম্নত্বপূর্ন কঠিন কাজ। এই কাজ নিভূল, সফল ভাবে সম্পন্ন করতে সকলের এগিয়ে আসা দরকার।
গতকাল রোববার বেলা ১২ টায় নওগাঁর ধামইরহাট উপজেলা পরিষদ সম্মেলন কড়্গে অনুষ্ঠিত এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ও উপজেলা সার্ভার ষ্টেশন কাজের উদ্বোধন উপলক্ষে ধামইরহাট উপজেলা প্রশাসন ওই সভার আয়োজন করে।
সভায় সভাপতিত্ব করেন ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান সরকার। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান দেলদার হোসেন, পৌর মেয়র আমিনূর রহমান প্রমূখ। সভায় সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তি অংশ নেন। পরে নির্বাচন কমিশনার ফলক উন্মোচনের মাধ্যমে ধামইরহাট উপজেলা পরিষদ চত্বরে সার্ভার ষ্টেশন কাজের উদ্বোধন করেন।

আরও পড়ুন...

নওগাঁর নিয়ামতপুরে সমতল আদিবাসীদের মিলন মেলায় ঐতিহ্যবাহী সাঁওতালী নৃত্য প্রতিযোগিতায় আদিবাসীরা মানুষ হয়েছে, আদিবাসীরা পুরোপুরি মানুষ না হলেও বারো আনা মানুষ হয়েছে ————————————–খাদ্যমন্ত্রী

এন বিএন ডেক্সঃ  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী অর্থাৎ আদিবাসীরা মানুষ হয়েছে, তবে পুরোপুরি মানুষ না হলেও বারো …