1 Joishtho 1431 বঙ্গাব্দ বুধবার ১৫ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / কৃষি সংবাদ / ১০ ঘন্টা নিরবিচ্ছিন্ন বিদ্যূত সরবরাহের দাবী কৃষকদের নওগাঁর বদলগাছী উপজেলার ধান ক্ষেতের মাঠ পরিদর্শনে পল্ল্ল্লী বিদ্যুতের চেয়ারম্যান ময়েন উদ্দিন।

১০ ঘন্টা নিরবিচ্ছিন্ন বিদ্যূত সরবরাহের দাবী কৃষকদের নওগাঁর বদলগাছী উপজেলার ধান ক্ষেতের মাঠ পরিদর্শনে পল্ল্ল্লী বিদ্যুতের চেয়ারম্যান ময়েন উদ্দিন।

এনবিএন ডেক্সঃ খাদ্য উদ্বৃত্ত নওগাঁ জেলায় ধান চাষের ভরা মৌসুমে প্রতিদিন নিরবিচ্ছিন্ন ভাবে ১০ ঘন্টা বিদ্যূৎ সরবরাহ করার দাবী জানিয়েছেন কৃষকরা। শনিবার বিকেলে পল্ল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল ময়েন উদ্দীন নওগাঁর বদলগাছী উপজেলার চাংলা মাঠে ইরি-বোরো ধানের ক্ষেত পরিদর্শন করতে আসলে কৃষকরা তার কাছে এই দাবী জানান।
এসময় পল্ল্ল্লী বিদ্যতায়ন বোর্ডের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল ময়েন উদ্দীন কৃষকদের আশ্বস- করে বলেন, ধান চাষের ভরা মৌসুমে নওগাঁ জেলার ১১ উপজেলায় রাত ১১ টা থেকে সকাল ৭ টা পর্যন- নিরবিচ্ছিন্ন ভাবে বিদ্যূত সরবরাহ করা হবে। তিনি বলেন, সেচের সমবন্টন রক্ষা করে আপনাদের সেচ কার্যক্রম পরিচালনা করতে হবে।
এ সময় উপসি’ত ছিলেন ড. আকরাম হোসেন চৌধুরী এমপি, আরইবি’র রাজশাহী বিভাগীয় সুপারেন্টেন্ডেন্ট প্রকৌশলী ফজলুল হক, নওগাঁ পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার নুরুর রহমান প্রমুখ। #

আরও পড়ুন...

খাদ্যশস্য ধারণক্ষমতা ৩৫ লাখ মেট্রিকটনে উন্নীত করা হবে: নওগাঁয় খাদ্যমন্ত্রী

এনবিএন ডেক্সঃ  খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশের খাদ্যগুদামে খাদ্যশস্য ধারণ ক্ষমতা ৩৫ লাখ মেট্রিকটনে …