8 Kartrik 1431 বঙ্গাব্দ বুধবার ২৩ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / সারাদেশ / আখেরি মোনাজাতের মধ্যেদিয়ে এনায়েতপুরের ওরশ সমাপ্ত হলো

আখেরি মোনাজাতের মধ্যেদিয়ে এনায়েতপুরের ওরশ সমাপ্ত হলো

সিরাজগঞ্জ প্রতিনধি : লাখো ভক্তের আমিন-আমিন ধ্বনি আর বিশ্ব মানবতা ও দেশের মানুষের সুখ সমৃদ্ধি ও মঙ্গল কামনা মঙ্গল করে উপমহাদেশের প্রখ্যাত ওলিয়ে-কামেল হযরত শাহ্‌ সুফী খাজা বাবা ইউনুস আলী এনায়েতপুরী (রঃ) এর ২০১২ সালের ৯৪তম বার্ষিক ওরশ৪মোবারক শান্তি পুর্ন ভাবে সমাপ্ত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টায় সিরাজগঞ্জের এনায়েতপুর পাক দরবার শরীফে বর্তমান গদ্দিনশীন হুজুরপাক হযরত খাজা কামাল উদ্দিন নুহু মিয়ার আখেরী মোনাজাত পরিচালনার মধ্যে দিয়ে উত্তরাঞ্চলের বৃহৎ এ ধর্মীয় মহাসমাবেশর সমাপ্তী ঘটে।
এ মোনাজাতে তথ্য-বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সৈয়দ আবুল হোসেন, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, জাতীয় সংসদের হুইপ মির্জা আজম এমপি সহ প্রশাসনের উচ্চ পদস’ কর্মকর্তা ও জনপ্রতিনিধি গন অংশ গ্রহণ করেন।
উত্তরবঙ্গের সর্ববৃহৎ ৩দিন ব্যাপী ধর্মীয় এই বাৎসরিক সমাবেশে খাজা এনায়েতপুরী (রঃ) প্রায় ৫ লক্ষাধীক ভক্ত দেশের প্রতিটি জেলা-উপজেলা এবং ভারতের আসাম থেকে ওরছের প্রথম দিন গত শুক্রবার উপসি’ত হয়। এদের থাকা, খাওয়া, ওজু, গোসলের জন্যে সার্বিক ব্যবস’া গ্রহন করেছিল মাজার শরীফ কর্তৃপক্ষ। আর জেলা প্রসাশনের পক্ষ থেকে নেয়া হয়েছিল কড়া নিরাপত্তা ব্যবস’া।

আরও পড়ুন...

নওগাঁর মান্দায় মসজিদের জমি জবর দখলের অভিযোগ

এনবিএন ডেক্সঃ নওগাঁর মান্দায় কাঞ্চন আলোক দিয়ার জামে মসজিদের জমি জবর দখল করে ঘর নির্মাণের …