1 Poush 1426 বঙ্গাব্দ রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / ক্রাইম নিউজ / আঃলীগের খোলসে বিএনপির দাপটে প্রকৃত আঃলীগ কোনঠাসা নওগাঁয় অগ্রণী ব্যাংক অফিসার সমিতির কমিটি গঠনে অনিয়ম দূর্নীতির অভিযোগ

আঃলীগের খোলসে বিএনপির দাপটে প্রকৃত আঃলীগ কোনঠাসা নওগাঁয় অগ্রণী ব্যাংক অফিসার সমিতির কমিটি গঠনে অনিয়ম দূর্নীতির অভিযোগ

এনবিএন ডেক্সঃ নওগাঁয় অগ্রণী ব্যাংক অফিসার সমিতির কমিটি গঠনে ব্যাপক অনিয়মও দূর্নীতির অভিযোগ পাওয়া গেছে। অগ্রণী ব্যাংক সূত্রে জানা যায়, অগ্রণী ব্যাংক অফিসার সমিতি বাংলাদেশ এর নওগাঁ জেলা কমিটি আগামী এপ্রিল/২০ পর্যন্ত বলবৎ আছে। এর মধ্যে নওগাঁ অগ্রনী ব্যাংক লিঃ এর পুরাতন বাসষ্ট্যান্ড শাখার ব্যাবস্থাপক আজিজুল হক পকেট কমিটি গঠন করার জন্য উঠে পরে লেগেছে। তিনি বিগত বিএনপি সরকারের আমলে নওগাঁয় অগ্রণী ব্যাংক অফিসার সমিতির সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া গত ১৫ই আগষ্ট/১৮ বঙ্গবন্ধুর শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধুকে কুটুক্তি ও অসম্মান করে সভায় বক্তব্য রাখেন। এ নিয়ে গত ১৮আগষ্ট/১৮ তারিখে নওগাঁ শহরস্থ ফুড প্যালেসে নওগাঁয় অগ্রণী ব্যাংক অফিসার সমিতির কমিটির ১৮ সদস্যের মধ্যে ১৭ সদস্য শাখা ব্যাবস্থাপক আজিজুল হকের বিরুদ্ধে সিদ্ধান্ত গ্রহন করেন। পরে আজিজুল হক টের পেয়ে কমিটির কাছে ক্ষমা চেয়ে নেন।
ওই আজিজুল হক আওয়ামীলীগের খোলসে সাবেক জাতীয় পাটির নেতা বর্তমানে নওগাঁয় অগ্রণী ব্যাংক লিঃএর আঞ্চলিক অফিসের সিনিয়র অফিসার খালেক সাইফুল্লাহ রিপন জাতীয় পাটির ভোল্ট পাল্টিয়ে আওয়ামীলীগের খোলসে বর্তমান কমিটিকে ভেঙ্গে দিয়ে কেন্দ্রীয় পরিষদ এর সঙ্গে যোগ সাজসে আগামী ১৮ অক্টোবর/১৯ নয়া কমিটি গঠনের পায়তারা করছেন। জানা যায়, সংগঠনের বিধি লংঘন করে ভয় ভীতি,লোভ টোপ দেখিয়ে কিছু সংখ্যক সদস্যের স্বাক্ষর গ্রহন করে তারা বর্তমান কমিটিকে ভেঙ্গে দেওয়ার চেষ্টা করছে। এ বিষয়ে পুরাতন বাসষ্ট্যান্ড শাখার ব্যাবস্থাপক আজিজুল হক এর সাথে কথা বললে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে সিনিয়র অফিসার খালেক সাইফুল্লাহ রিপনের সঙ্গে কথা বলতে বলেন। রিপনের সঙ্গে কয়েক বার সেল ফোনে কথা বলে ও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। নওগাঁ সংগঠনের বিষয়ে অগ্রণী ব্যাংক অফিসার সমিতির কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক মোবারক হোসেনের সঙ্গে সেল ফোনে কথা বললে তিনি সংশ্লিষ্ট বিষয়ে এলামেলো কথা বলেন। এ বিয়ষে অগ্রণী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সামসুল আলম এর সঙ্গে কথা বললে তিনি বিষয়টি দেখবেন বলে আশ্বাস দেন। এদিকে ভ‚ক্তভোগীরা জানান, আমাদের কমিটির মেয়াদ পূর্ন না হওয়া পযর্ন্ত নয়া কমিটি গঠনের কোন সুযোগ নাই। এ নিয়ে দুপক্ষের মধ্যে ব্যপক অতঙ্ক বিরাজ করছে।

আরও পড়ুন...

নওগাঁয় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্ধোধন

এন বিএন ডেক্সঃ নওগাঁয় জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি ৪১ তম জাতীয় বিজ্ঞান …