6 Magh 1426 বঙ্গাব্দ সোমবার ২০ জানুয়ারী ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / আন্তর্জাতিক / মামলা তুলে নেয়ার জন্য আসামীদের হুমকি নওগাঁয় স্বামী কর্তৃক অগ্নিদগ্ধ গৃহবধু সম্পা মৃত্যুর প্রহর গুনছে

মামলা তুলে নেয়ার জন্য আসামীদের হুমকি নওগাঁয় স্বামী কর্তৃক অগ্নিদগ্ধ গৃহবধু সম্পা মৃত্যুর প্রহর গুনছে

এনবিএন ডেক্সঃ গত ১২ মে নওগাঁ সদও উপজেলার চন্ডীপুর গ্রামে স্বামীর দাবিকৃত যৌতুকের টাকা দিতে না পারায় আগুন দিয়ে স্ত্রীর শরীর ঝলসে দেয় স্বামী। আগুনে ঝলসে যাওয়া সম্পাকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি হওয়ায় গতকাল মঙ্গলবার ঢাকায় স্থানান্তর করা হলে সম্পার দরিদ্র রিক্সা চালক পিতা অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে বাড়িতে নিয়ে আসে। এ অবস্থায় সম্পার মৃত্যুর প্রহর গোনা ছাড়া আর কোন উপায় নাই। অপরদিকে মামলার ৭ জন আসামীর মধ্যে ৪ জন গ্রেফতার না হওয়ায় আসামীরা বাদীকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছে বলে সম্পার বাবা সাংবাদিকদেও কাছে অভিযোগ করেছে।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আসিক হাসান জানান, মামলার মূল আসামী সম্পার স্বামীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাঁকি ৪ জনকেও গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।
উলে¬খ্য, গত ১২ মে গভীর রাতে স্বামী তার স্ত্রী সম্পার শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। এতে তার শরীরের সামনের অংশসহ দুই হাত, পা সম্পূর্ন পুড়ে যায়।

আরও পড়ুন...

শিক্ষককে নির্যাতন নওগাঁর সাপাহারে ইউপি চেয়ারম্যান সহ ৮ জনের বিরুদ্ধে মামলা

এনবিএন ডেক্সঃ মামলার তদন্ত প্রতিবেদন প্রদানে গড়িমসি ও জমি বিক্রির টাকা চাওয়াকে কেন্দ্র করে নওগাঁর …