6 Boishakh 1431 বঙ্গাব্দ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / ক্রাইম নিউজ / নওগাঁর মান্দায় প্রতিপক্ষের মারপিটে চার নারী আহত

নওগাঁর মান্দায় প্রতিপক্ষের মারপিটে চার নারী আহত

নিজস্ব প্রতিবেদক মান্দাঃ নওগাঁর মান্দায় প্রতিপক্ষের মারপিটে চার নারী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার বৈলশিং হিন্দুপাড়া গ্রামেএ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ শুক্রবার বিকেলে মান্দা থানায় ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয়রা জানান, বৈলশিং হিন্দুপাড়া গ্রামের মতিউর রহমানের একটি পুকুরের পাড় প্রতিপক্ষ মোজাফফর হোসেন গংরা মঙ্গলবার বিকেলে কেটে দেয়। এতে ওই পুকুরের প্রায় ২৪ হাজার টাকার মাছ বিলের পানিতে ভেসে যায়। এর প্রতিবাদ করায় মতিউর রহমানের ছেলে আশিকুর রহমানকে মারপিট করে প্রতিপক্ষরা।
ঘটনার জের ধরে গতকাল বৃহস্পতিবার প্রতিপক্ষ মোজাফফর গংরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পূর্বের ঘটনার একমাত্র সাক্ষী খবির উদ্দিনের বাড়িতে হামলা চালায়। এতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের মারপিটে সখিনা বিবি(৪০) মাজেদা বিবি(৬০) জোসনা বিবি (৫০)  ও তানিয়া সুলতানা(২০) আহত হন। এ ঘটনায় মতিউর রহমান বাদী হয়ে শুক্রবার বিকেলে মান্দা  থানায় আব্দুর রাজ্জাক, সাজ্জাদ হোসেন, মোজাফফর হোসেনসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
মান্দা থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন বলেন, এ ঘটনায় থানায়  একটি মামলা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন...

নওগাঁয় চুরি যাওয়া ৮টি মোটরসাইকেল উদ্ধার— গ্রেফতার ৫

এনবিএন ডেক্সঃ নওগাঁয় চুরি যাওয়া ৮টি মোটরসাইকেল উদ্ধার সহ পাঁচজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) …