6 Boishakh 1431 বঙ্গাব্দ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / রাজনীতি / শেখ হাসিনা অদুর ভবিষ্যতে মুসলিম বিশ্বের প্রধান নেতা হিসেবে আবির্ভূত হবেন —————-আল মাহমুদ স্বপন এমপি

শেখ হাসিনা অদুর ভবিষ্যতে মুসলিম বিশ্বের প্রধান নেতা হিসেবে আবির্ভূত হবেন —————-আল মাহমুদ স্বপন এমপি

এনবিএনডেক্স: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা আজকে বাংলাদেশের নেতা। অদুর ভবিষ্যতে তিনি সারা মুসলিম বিশ্বের প্রধান নেতা হিসেবে আবির্ভতূ হবেন। আজকে মুসলিম বিশ্ব যেভাবে ইসলাম বিদ্বেষীদের হামলা ও ষড় যন্ত্রের শিকার হয়ে মানবেতর কষ্টে দিনাতিপাত করছে, এই মুসলিম উম্মাকে বাঁচানোর জন্য যে ধরনের আপোষহীন ব্যক্তিত্ব সম্পন্ন ও মৃত্যুভয়কে জয় করা রাষ্ট্রনায়কের প্রয়োজন তার সমস্ত গুনাবলী বংলার নেত্রী জননেত্রী শেখ হাসিনার মাঝে বিদ্যমান। তিনি যেমন আজ বাঙ্গালীর মুক্তিদাতা পরিণত হয়েছেন, তেমনি ভবিষ্যতে একদিন মুসলিম জাহানের প্রধান নেতা হয়ে বিশ্ব মুসলিমের নিরাপত্তার প্রতীক হয়ে উঠবেন। গতকাল শুক্রবার বেলা ১১টায় নওগাঁর সাপাহার উপজেলার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।
সাপাহার উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি, আব্দুল মালেক এমপি,  ইসরাফিল আলম এমপি, বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি, জেলা আওয়ামীলীগের  যুগ্ম সম্পাদক নির্মল কৃষ্ণ সাহা,জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং এক ঝাঁক পায়রা ও ফেষ্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ এর প্রশাসক এ্যাডভোকেট ফজলে রাব্বি বকু। বক্তব্য শেষে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক নতুন কমিটি ঘোষনা করা হয়।

আরও পড়ুন...

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ৭নং শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

এন বিএন ডেক্সঃ নওগাঁর নিয়ামতপুর উপজেলার ৭নং শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার …