6 Boishakh 1431 বঙ্গাব্দ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / সারাদেশ / মোহাম্মদ আলী দ্বীন -নওগাঁ চেম্বার অব কমার্সের সভাপতি নির্বাচিত

মোহাম্মদ আলী দ্বীন -নওগাঁ চেম্বার অব কমার্সের সভাপতি নির্বাচিত


এনবিএন ডেক্স:মোহাম্মদ আলী দ্বীনকে সভাপতি ও ইকবাল শাহরিয়ার রাসেলকে সিনিয়র সহ-সভাপতি ও নুরুল ইসলামকে সহ-সভাপতি করে নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের ১৯ সদস্য দ্বি-বার্ষিক কমিটি গঠিত হয়েছে।
গতকাল সোমবার সকালে চেম্বার ভবনে নওগাঁ চেম্বার অব কমার্সের নির্বাচন পরিচালনা কমিটির এ্যাড. পীযুষ কুমার সরকার এই কমিটি ঘোষনা করেন।
কমিটির অন্যান্য পরিচালকরা হলেন, এমএ খালেক, রাজকুমার আগরওয়াল, আহম্মদ আলী, আহসান সাঈদ, মোতাহার হোসেন পলাশ, মাহমুদ মোল্লা আপেল, রহিমা হক, অমিয় কুমার দাস, সামসুল হক, আতাউর রহমান, মামুনুর রশীদ, আবুল কালাম আজাদ, এবিএম মোস্তাফিজুর রহমান চৌধুরী রুনু, দিপক কুমার সরকার, সহিদুল ইসলাম ও সালাহ উদ্দিন খান টিপু।
শনিবার প্রত্যক্ষ চেম্বার অফ কমার্সের সদস্যদের ভোটে ১৬ জন পরিচালক নির্বাচিত হয়। নির্বাচনে দুটি প্যানেলে মোট ৩০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। উভয় প্যানেল থেকে ৮জন করে মোট ১৬ জন পরিচালক নির্বাচিত হয় এবং ট্রেড গ্রুপ থেকে ৩ জন সদস্য নির্বাচিত হন। এদের মধ্যে আলোচনা সাপেক্ষে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচিত করা হয়। চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নব-নির্বাচিত সভাপতি মোহাম্মদ আলী দ্বীন বিগত কমিটিরও সভাপতি ছিলেন।#

আরও পড়ুন...

নওগাঁর পোরশায় ডাকাতির প্রস্ততিকালে ৪ডাকাত আটক

এনবিএন ডেক্সঃ নওগাঁর পোরশায় রাস্তায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত সদস্যকে আটক করেছেন স্থানীয়রা। আটককৃত ডাকাতরা …