24 Chaitro 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ৮ এপ্রিল ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / সারাদেশ / নওগাঁয় ইসলামিক ফাউন্ডেশনের ঋন, অনুদান ও যাকাত বিতরণ

নওগাঁয় ইসলামিক ফাউন্ডেশনের ঋন, অনুদান ও যাকাত বিতরণ

এনবিএন ডেক্স:নওগাঁয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, ঋন, অনুদান ও যাকাত বিতরন এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশন নওগাঁ জেলা শাখা গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে।
ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরন করেন। জেলা প্রশাসক মোঃ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কফিল উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মাযহারুল মান্নান, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাছিনা আকতার, প্রশিক্ষনপ্রাপ্ত ইমাম সমিতির জেলা সভাপতি মওলানা আব্দুল ওয়াহেদ কাদরী বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে জেলা ইমাম মোয়াজ্জিন ট্রাষ্টি বোর্ডের অর্থ থেকে ২২ জন সদস্যের মধ্যে ঋন হিসেবে প্রত্যেককে ১২হাজার টাকা করে মোট ২ লাখ ৬৪ হাজার টাকা, ৩৩ জন সদস্যের মধ্যে অনুদান হিসেবে প্রত্যেককে ৩ হাজার টাকা করে মোট ৯৯ হাজার টাকা এবং যাকাত বোর্ড থেকে ২৮ জনের মধ্যে যাকাত হিসেবে ৭৪ হাজার ৪শ টাকা বিতরন করা হয়। এ ছাড়াও ১০ পারা, ২০ পারা ও ৩০ পারা কোরআন পাঠ প্রতিযোগিতায় ৯ জন বিজয়ীর মধ্যে পুরস্কার বিতরন করা হয়েছে। #

আরও পড়ুন...

নওগাঁয় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় পুলিশের দু‘টি মামলা গ্রেপ্তার -১৪

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ শহরের কেডির মোড়ে গত মঙ্গলবার পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে সরকারী …