7 Kartrik 1431 বঙ্গাব্দ মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় সংবাদ / ৩১ জানুয়ারি নওগাঁ আইনজীবী সমিতির নির্বাচন

৩১ জানুয়ারি নওগাঁ আইনজীবী সমিতির নির্বাচন

এনবিএন ডেক্স: ৩১ জানুয়ারি মঙ্গলবার অনুষ্ঠিত হচ্ছে নওগাঁ জেলা বার অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ নির্বাচন। এই নির্বাচনে কার্যকরী কমিটির ১৫টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩১ জন প্রার্থী।

ইতোমধ্যে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন, প্রার্থীদের মধ্যে মনোনয়ন পত্র প্রদান ও নির্ধারিত সময়ের মধ্যে সেগুলো গ্রহণ করা হয়েছে বলে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সুলতান আহমেদ বাংলানিউজকে জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে নির্বাচন কমিশনার বাংলানিউজকে বলেন, ‘সভাপতি পদে ৩ জন, সহ-সভাপতির ২টি পদে ৪ জন, সাধারণ সম্পাদক পদে ৩ জন, সহ-সাধারণ সম্পাদক (প্রশাসন) পদে ২ জন, সহ-সাধারণ সম্পাদক (লাইবে্িরর) পদে ২ জন, সহ-সাধারণ সম্পাদক (আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতি) পদে ২ জন এবং কার্যকরী সদস্যের ৮টি পদের বিপরীতে ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।’

তিনি জানান, সভাপতি পদে প্রার্থীরা হলেন, হাফিজ উদ্দিন আহমেদ, রফিকুল ইসলাম বাচ্চু এবং সরদার সালাহ উদ্দিন মিন্টু। অন্যদিকে সাধারণ সম্পাদক পদেশহিদুল ইসলাম বেলাল, আব্দুর রাজ্জাক এবং এ জেড এম রফিকুল আলম রফিক প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এবারের নির্বাচনে ভোটার রয়েছেন ৩৩৮ জন।

৩১ জানুয়ারি সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে বলে জানান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সুলতান আহমেদ।

আরও পড়ুন...

নওগাঁর নিয়ামতপুরে সমতল আদিবাসীদের মিলন মেলায় ঐতিহ্যবাহী সাঁওতালী নৃত্য প্রতিযোগিতায় আদিবাসীরা মানুষ হয়েছে, আদিবাসীরা পুরোপুরি মানুষ না হলেও বারো আনা মানুষ হয়েছে ————————————–খাদ্যমন্ত্রী

এন বিএন ডেক্সঃ  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী অর্থাৎ আদিবাসীরা মানুষ হয়েছে, তবে পুরোপুরি মানুষ না হলেও বারো …