15 Chaitro 1430 বঙ্গাব্দ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / সারাদেশ / সড়ক, মহাসড়কে দূর্ঘটনা রোধে পুলিশের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে -পুলিশের মহাপরিদর্শক

সড়ক, মহাসড়কে দূর্ঘটনা রোধে পুলিশের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে -পুলিশের মহাপরিদর্শক

সিরাজগঞ্জ প্রতিনিধি: পুলিশের মহাপরিদর্শক হাসান মাহমুদ খন্দকার বলেছেন- সড়ক, মহাসড়কে দূর্ঘটনা রোধে পুলিশের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে। পুলিশ দূর্ঘটনা রোধে কঠোর আইন প্রয়োগের পাশাপাশি জনসচেতনতা গড়তে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করেছে। তিনি আজ শনিবার সকালে সিরাজগঞ্জ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শুভ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।
আমিনবাজারে গণপিটুনিতে ছয় ছাত্র হত্যার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত পুলিশের দায়িত্বে অবহেলার বিষয়টির ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন,বিশাল পুলিশ বাহিনীর মুষ্টিমেয় কিছু সদস্যের নৈতিক স্খলনের দায়ভার গোটা পুলিশ বাহিনী নেবে না। যেখানে কোন অনিয়ম ও স্খলনের মুখোমুখি হচ্ছি, সেখানে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। তিনি বলেন, আইন শৃংখলা উন্নতির জন্য বর্তমান সরকার পুলিশ বাহিনীতে ৩২ হাজার ৩১ জন সদস্য নিয়োগ দিচ্ছে।
এর পর তিনি সুধীজনদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। পুলিশ সুপার মোশারফ হোনের সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য গাজী শফিকুল ইসলাম শফি,রাজশাহী রেঞ্জের ডি আই জি সিদ্দিকুর রহমান,,জেলা ও দায়রা জজ আব্দুস সালেক, জেলা প্রশাসক আমিনুল ইসলাম, র‌্যাব-১২ অধিনায়ক লেফঃ কর্নেল আনিসুজ্জামান,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান,প্রেসক্লাবের সাধারন সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ। এর আগে আইজিপি বিভিন্ন সময়ে পুলিশের হাতে উদ্ধার করা প্রায় ২২ হাজার বোতল ফেন্সিডিল ধ্বংস করা হয়।

আরও পড়ুন...

নওগাঁর পোরশায় ডাকাতির প্রস্ততিকালে ৪ডাকাত আটক

এনবিএন ডেক্সঃ নওগাঁর পোরশায় রাস্তায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত সদস্যকে আটক করেছেন স্থানীয়রা। আটককৃত ডাকাতরা …